ভোরের ডাক পত্রিকার প্রচার ও পাঠক সংখ্যা দিন দিন বাড়ছে

উখিয়ায় দৈনিক ভোরের ডাকের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি :

জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, অন্যান্য জাতীয় দৈনিকের চাইতে ভোরের ডাক পত্রিকা দেশের তৃণমূল পর্যায়ে স্থান করে নিয়েছে। যে কারণে পত্রিকার প্রচার সংখ্যা ও পাঠক সমাজের সংখ্যা দিন দিন বাড়ছে।

বুধবার বিকেল ৮ টায় উখিয়া প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় বক্তারা আরো বলেন, পত্রিকার দৃশ্যমান লেখনী ও গ্রামীণ জনপদের সুখ দু:খের, সংকট সমস্যার খবরাখবর থাকায় সাধারণ পাঠক সমাজ ভোরের ডাক পত্রিকা ক্রয় করতে দেখা গেছে।

উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবং ভোরের ডাক উখিয়া প্রতিনিধি কমরুদ্দিন মকুলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতেই কেক কেটে ভোরের ডাক পত্রিকার ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন উখিয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিক উদ্দিন বাবুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উখিয়া কলেজের অধ্যাপক তহিদুল আলম তহিদ, সমকাল উখিযা প্রতিনিধি মুহাম্মদ হানিফ আজাদ, যুগান্তর উখিয়া প্রতিনিধি শফিক আজাদ, দৈনিক অর্থনীতি ও সাঙ্গু প্রতিনিধি শ.ম গফুর, উখিয়া নিউজ ডটকমের সম্পাদক ওবাইদুল হক আবু চৌধুরী, কক্সবাজার জার্নালের বার্তা সম্পাদক আব্দুল্লাহ আল আজিজসহ উখিয়ায় কর্মরত বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগণ এবং বিভিন্ন শ্রেণি পেশার নেতৃস্থানীয় পাঠক সমাজ উপস্থিত ছিলেন।