উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের গণসংযোগে গণজোয়ার

সংবাদ বিজ্ঞপ্তি :

আগামী ২৪ শে মার্চ উখিয়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে প্রতিদন্ধী প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছে। নির্ঘূম বিশ্রামহীন দিনরাত পার করছেন তারা। দিন যত ঘনিয়ে আসছে টিউবওয়েল মার্কার সমর্থন তত বেশি বলে জনসম্মুখে প্রকাশ হচ্ছে। একাধিক সূত্রে জানা যায় মুহাম্মদ জাহাঙ্গীর আলম জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন।

২০ মার্চ বিকালে টিউবওয়েল মার্কার সমর্থনে ব্যস্ততম ষ্টেশন মরিচ্যা বাজারে গনসংযোগকালে ভাইস-চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, কেউ টিউবওয়েল মার্কার বিজয় ঠেকাতে পারবে না। জাহাঙ্গীর আলম আরো বলেন, আমি গরবী দুঃখী মেহনতি মানুষের কথা বলতে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান প্রার্থী হয়েছি। মাদকমুক্ত ও দূর্ণীতিমুক্ত উপজেলা গড়ে তোলা আমার অন্যতম লক্ষ্য। খোঁজ নিয়ে দেখুন প্রতিটি ইউনিয়নে জনগণের সমর্থন আমার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

আপনাদের দোয়ায় অবশ্যই টিউবওয়েল নিয়ে বিজয়ী হব। এলাকার মানুষের ভালোবাসায় বিজয়ী হয়ে আগামী ৫ বছর আপনাদের খেদমত করতে নির্বাচনে অংশ নিয়েছি।

এর আগে উপজেলাবাসী’র ব্যানারে বের হওয়া মিছিল আয়োজনে নেতৃত্ব দেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ উখিয়া উপজেলার শাখার সভাপতি সরওয়ার কামাল,বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন।

শত শত কর্মী-সমর্থকদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনে মরিচ্যা গরু বাজার থেকে শুরু করে মিছিলটি মরিচ্যা লাল ব্রিজ হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের উখিয়া উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও ৩নং হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, হলদিয়া পালং ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ ও ভাইস চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

সমাবেশটি পরিচালনা করেন,হলদিয়া পালং ইউনিয়নের কৃষকলীগ সভাপতি জয়নাল উদ্দিন বাবুল।

সমাবেশে বক্তারা বলেন- ‘দলমত নির্বিশেষে উখিয়া উপজেলার আপমর জনসাধারণের পাশে থাকতে ও এলাকার উন্নয়নে কাজ করতে ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম এগিয়ে চলেছেন। সাধারণ মানুষের ভাগ্গোন্নয়নে জাহাঙ্গীরকে চাই উখিয়াবাসী। তাই আগামি উপজেলা নির্বাচনে জাহাঙ্গীরের পাশে থাকতে প্রত্যয়ী সকল বয়সীরা।’

প্রচার মিছিলে আওয়ামিলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগ নেতৃবৃন্দসহ শত শত নবীন ও তরুণদের উচ্ছসিত উপস্থিতি ছিলো বিশেষভাবে চোখে পড়ার মতো। এছাড়াও হলদিয়ার ৯টি ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিভিন্ন বয়সী সাধারণ মানুষও প্রচার মিছিলে অংশ নেন।