কক্সবাজারে পুলিশের পৃথক অভিযান ইয়াবা নিয়ে মহিলাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা পাচারকারী মহিলাসহ ২ জনকে আটক করেছে। গতকাল সকালে পৃথক অভিযানে একজনকে হলিডের মোড় ও অপরজনকে লালদিঘীরপাড়স্থ মার্চা কাউন্টারের মার্চাবাস থেকে আটক করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশের কাছে গোপন সংবাদ ছিল একজন মহিলা পাচারকারী ইয়াবা নিয়ে ঢাকার উদ্দেশ্যে মার্চাবাস যোগে যাত্রা করবেন। সংবাদটি মাথায় রেখে সদর থানার সৌকস অফিসার এসআই সুজন মজমুদার রাজুর নেতৃত্বে তিক্ষè দৃষ্টি সম্পন্ন অপর দুই এএসআই মো: আবুল কাশেম ও বাবলুদে শহরের লাল দিঘীর পাড়স্থ মার্চা কাউন্টারে অবস্থান নেয়।

পরে সকাল ৭ টা ৪৫ মিনিটের সময় গাড়ি ছাড়ার পূর্ব মহুর্তে ( গাড়ির নং- চট্টমেট্টা ব-১১-১১৪৪) ইয়াবা বহণকারী ওই মহিলাকে সনাক্ত করে এবং তারা ওই মহিলার ব্যানেটি ব্যাগ তল্লাশী করে অপরাপর যাত্রীদের সামনে ১ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে।

আটক মহিলা হচ্ছে আয়েশা বেগম (২৭)। সে কক্সবাজার পৌর ১নং ওয়ার্ডের পশ্চিম কুতুবদিয়া পাড়ার সিরাজুলের স্ত্রী বলে জানা গেছে। সে নিজেকে দাবী করে সে ইয়াবা ব্যবসায়ী নয়, টাকার বিনিময়ে পৌর ১নং ওয়ার্ডের ইয়াবা ডনদের ইয়াবা দেশের বিভিন্ন প্রান্তে পাচার করে থাকেন।

অপরদিকে বেলা ১১টার দিকে শহরের হলিডের মোড়স্থ পুরাতন ঝিনুক মার্কেটের পাশে ইয়াবা বিক্রির একটি লেনদেন হচ্ছে বলে পুলিশের কাছে খবর আসে। ওই সংবাদের ভিত্তিতে একই অফিসারেরা দ্রæত গতিতে কৌশলে ওই ইয়াবাকারবারীকে আটক করে।

উপস্থিত জনতার সামনে লুঙ্গি পরিহিত আটক ওই যুবকের দেহ তল্লাশী করে কুমরে কৌশলে রাখা ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। আটক যুবক দক্ষিণ কলাতলির সৈয়দ উল্লাহর ছেলে বলে জানা যায়।

এব্যাপারে সদর মডেল থানার ওসি তদন্ত মো: খাইরুজজামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং আটকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে বলে জানান।