কক্সবাজারে প্রেমিক জুটি আটক

শাহিদ মোস্তফা শাহিদ, সদর :

চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে পালিয়ে আসা প্রেমিক যুগলকে ধৃত করেছে ঈদগাঁও পুলিশ। ১৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তাদের ধৃত করা হয়।প্রেমিকা সীতাকুণ্ড উপজেলার মধ্যম গুরামারা এলাকার বিপ্লব নাথের মেয়ে কুমিরা গালর্স হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী প্রিয়া নাথ এবং প্রেমিক চকরিয়ার উপজেলার খুটাখালী ইউনিয়নের পুর্ব খুটাখালী এলাকার তহিদুল আলমের ছেলে মোর্শেদ বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়,মোর্শেদ ৫/৬ বছর ধরে সীতাকুণ্ড এলাকায় ডিস এন্টেনার কাজ করে আসছিল। ইত্যবসরে প্রিয়া নাথের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।প্রায় চার বছরের সম্পর্ককে বাস্তবে রূপ নিতে গত তিন দিন পূর্বে মোর্শেদের হাত ধরে ঈদগাঁওতে পালিয়ে আসে।ভিকটিমের পিতার জিডির সূত্র ধরে সীতাকুণ্ড থানার পুলিশ তাদের সন্ধানে নামে।

পরে প্রেমিক মোর্শেদের মোবাইল ট্রেকিং করে জানতে পারে তারা ঈদগাঁও ইউনিয়নের দরগাহ পাড়াস্থ বাগগুইম্মা পাহাড় এলাকায় জনৈক ব্যক্তির কলোনীতে রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে তদন্ত কেন্দ্রর ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের নির্দেশে এসআই দেবাশীষ সরকার, এএসআই লিটনুর রহমান জয় সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের ধৃত করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।তবে প্রেমিকা প্রিয়া নাথ দাবী করেন তাকে কেউ অপহরণ করেনি। তার স্ব ইচ্ছায় পালিয়ে এসেছে। এবং গতকাল এক মৌলভীর মাধ্যমে সুস্থ মস্তিষ্কে ইসলাম ধর্ম গ্রহণ করে মরিয়ম আক্তার নাম রেখেছে।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান তাদেরকে ধৃত করার বিষয়টি নিশ্চিত করে বলেন সীতাকুণ্ড থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।