খরুলিয়ায় চাঞ্চল্যকর পিতা হত্যা মামলার প্রধান আসামি ছেলে রাসেল আটক

শাহীন মাহমুদ রাসেল :

খরুলিয়ায় প্রায় তিন মাস পলাতক থাকার পর আজ মঙ্গলবার দুপুরে খরুলিয়া ডেইঙ্গা পাড়া এলাকায় তার বাড়ি থেকে ছেলের হাতে পিতা খুন হওয়ার মামলার প্রধান আসামি ঘাতক মোঃ রাসেলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা।

জানা যায়, গত বছর (১২ নভেম্বর) কক্সবাজার সদরের ঝিলংজা পূর্ব খরুলিয়া ডেইঙ্গাপাড়া এলাকায় মায়ের উস্কানীতে ছেলের ছুরিকাঘাতে ছব্বির আহমদ (৩৫) নামের একজনের মৃত্যু হয়। পরে ওইদিনই স্ত্রী শারমিন আক্তারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

নিহতের ছোট ভাই রমিজ আহমদ জানান, তুচ্ছ বিষয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। এ সময় স্ত্রী শারমিন আক্তারের উস্কানিতে বড় ছেলে রাসেল পিতাকে ছুরিকাঘাত করে সে পালিয়ে যায়। তাতে পিতা গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছব্বির আহমদের মৃত্যু হয়।

ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সোলতান জানান, সে দীর্ঘদিন পালিয়ে থাকার পর আজ হঠাৎ করে এলাকায় ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা, পরে তাকে আটক করে আমাকে খবর দেয়। আমি ঘটনাস্থলে পুলিশ পাঠালে তাকে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, আটক রাসেল এতদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিল। স্থানীয়দের সহযোগীতায় তাকে আটক করতে সক্ষম হই। তাকে কাল জেলহাজতে প্রেরণ করা হবে।