চট্টগ্রামে আজ মহেশখালী পেশাজীবি সমিতির সংবর্ধনা অনুষ্টান

এ.এম হোবাইব সজীব, চট্টগ্রাম থেকে :

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ ২৩ ফেব্রুয়ারী শনিবার খুবই পরিচিত শিক্ষা, স্বাস্থ্য,সংস্কৃতি,পরিবেশ ও আর্থ-সামাজিক উন্নয়নে একটি সমন্বিত প্রয়াস এ শোল্গানকে ধারণ করে মহেশখালী পেশাজীবি সমবায় সমিতির লিমিটেড এর উদ্যাগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার -২ (মহেশখালী-কুতুবদিয়া) আসন হতে সদ্য নির্বাচিত সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিককে সংবর্ধণার আয়োজন করা হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন সাগর।

একই সাথে মহেশখালী উপজেলা হতে সদ্য নিয়োগপ্রাপ্ত বিসিএস ক্যাডার,বিশেষায়িত ডিগ্রি অর্জনকারী ও পদোন্নতিপ্রাপ্ত ব্যক্তিবর্গক, বিভিন্ন ক্যাটাগরিতে উত্তীনদের সংবর্ধনা দেওয়া হবে বলে জানিয়েছেন ( ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ নজরুল।

উক্ত ঝমকালো সংবর্ধনা অনুষ্টানে চট্টগ্রামে বসবাসকারী মহেশখালী পেশাজীবি ও চাকরিজীবী, মহেশখালী রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিকসহ বিভিন্ন স্তরের ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত থেকে গুরুত্বপূর্ন বক্তব্য রাখার কথা রয়েছে বলে জানিয়েছেন মহেশখালী সমবায় সমিতির সভাপতি মহেশখালীর রত্ম মুহাম্মদ আবুল হাশেম। সংবর্ধণা অনুষ্টান সম্পন্ন করার লক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন সংবর্ধনা আয়োজন কমিটির আহবায়ক আকতার হোসাইন।

চট্টগ্রাম শিল্পকলা একাডেমি সংলগ্ন রয়েল গার্ডেন ক্লাবে সকাল ১২ টার সময় উক্ত সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হবে বলে জানিয়েছেন, মহেশখালী পেশাজীবি সমিতির সদস্য শামসু ও ফয়সাল। ওই দিন দুপুরে মেজবানের আয়োজন করেছেন সমিতির পক্ষ থেকে। সংবর্ধনা অনুষ্টান শেষে সমিতির নির্বাচন অনুষ্টিত হওয়ার কথা রয়েছে।