ঝিলংজায় চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক আহত, থানায় এজাহার

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সদরের ঝিলংজায় মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় ছলিম উল্লাহ (২৮) নামে এক যুবকের উপর হামলা করেছে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা। হামলায় সে গুরুতর আহত হয়েছে। এ সময় তার হাত ব্যাগে থাকা ৩৫ হাজার টাকা ও ইজিলোডের ব্যবসায়ীক নকিয় মোবাইল সেট ছিনিয়ে নেয়।

২৭ জানুয়ারি (রবিবার) সকাল সাড়ে ১০ টার দিকে নিজ বাড়ি হতে বাসটার্মিনাল এস. কে আই ট্রেডিং দোকানে যাওয়ার পথে পশ্চিম লারপাড়া সিটি পাবলিক স্কুলের পূর্ব পাশের্^ রাস্তার উপরে এঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত ছলিম উল্লাহকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে চিকিৎসা দেন।

এ বিষয়ে আহত ছলিম উল্লাহ বাদী হয়ে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও হামলাকারী ঝিলংজার পশ্চিম লারপাড়া এলাকার মুছা আলীর ছেলে আব্দুল গণি (প্রকাশ ইয়াবা গণি), তার ভাই ওসমান গণি ও ছৈয়দ আব্দুল বারীকে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।

এজাহার সূত্রে জানা যায়, উক্ত হামলাকারীরা এলাকার চিহ্নিত ইয়াবা ও মাদক ব্যবসায়ী। তাই ছলিম উল্লাহ পূর্বে থেকে ইয়াবা ব্যবসা-সহ বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রথমে তার উপর চরমভাবে ক্ষিপ্ত হয়ে তাকে হাঁকা-বকা করেছিলো। এরই ধারাবাহিকতায় ২৭ জানুয়ারি নিজ বাড়ি থেকে ব্যবসায়ীক দোকানে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা উপরোক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ীরা রাস্তার উপর গতিরোধ করে ছলিম উল্লাহকে লোহার রড, লাঠি, হাতুড়ি ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে গুরুতর আহত করে। এ সময় নগদ ৩৫ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। তার শৌর চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে আসলে হামলা কারীরা পালিয়ে যায়।