টেকনাফে পরকীয়ার টানে প্রবাসীর স্ত্রী উধাও

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ

টেকনাফে শিশু সন্তানসহ পরকিয়া প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী পালিয়েছে। এ ঘটনাটি টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় ঘটেছে। এ ব্যপারে প্রবাসীর পিতা আব্দুল মতলব বাদি হয়ে টেকনাফ থানায় এক লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ৪ বছর আগে টেকনাফের সাবরাং ইউপির ঝিনাপাড়া এলাকার আব্দুল মতলবের ছেলে মোঃ সাকেরের সাথে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার হাসন আহাম্মদের মেয়ে শাবনূর আক্তারের পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে সন্তানও রয়েছে। তাদের বিয়ের কিছুদিন পর স্ত্রী শাবনূরকে বাপের বাড়ীতে রেখে স্বামী বিদেশ চলে যায়। এর পর থেকে শাবনূর বাপের বাড়ীতে থাকছেন। প্রতিবছর বিদেশ থেকে স্বামী সাকের এসে শ্বাশুর বাড়ীতে থেকে আবার বিদেশ চলে যায়। তবে স্বামী বিদেশ থাকলেও স্ত্রীর ভরন পোষন চালিয়ে আসছিল। তাছাড়া বিয়ের সময় স্ত্রীকে ১২ ভরি স্বর্ণালংকারও দেওয়া হয়।

এদিকে বাপের বাড়ী থাকা অবস্থায় তার স্ত্রী শাবনূর পাশ্ববর্তী মোঃ রাশেল নামে এক ছেলের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এভাবে কিছুদিন যেতে না যেতে গত ১৭ জুলাই দিবাগত রাতে শাবনূর সন্তানসহ বাপের বাড়ী থেকে স্বর্ণালংকার

ও পাঠানো টাকা নিয়ে পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়। এ খবরে প্রবাসী সাকের তার পিতা আব্দুল মতলবকে শ্বাশুর বাড়ীতে পাঠালে তারা কেউ কোন কথা না বলে উল্টো হুমকি ও দমকি দিয়ে আসছে। এমনকি মেয়ের বাপকে ফোন দিলেও কোন কথাও বলছেনা বলে জানায় আব্দুল মতলব।

অবুঝ দুই শিশু

তবে বিভিন্ন স্থানে খোঁজাখোজি করে না পেয়ে ঘটনার বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিসহ গণ্যমান্য ব্যাক্তিদের অবগত করে প্রবাসী সাকেরের পিতা আব্দুল মতলব বাদী হয়ে পুত্রবধু ও পরকিয়া প্রেমিকসহ কয়েকজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ অভিযোগ নিয়ে পুলিশ কাজ শুরু করেছেন বলে এমনটি জানা গেছে।

এ ঘটনার সুষ্ট বিচার দাবী করে প্রবাসী সাকেরের পিতা আব্দুল মতলব বলেন, আমার নাতি, স্বর্ণালংকার ও প্রায় ৫ লক্ষাধিক নগদ টাকা নিয়ে পালিয়ে গেছে পুত্রবধূ। তারা পালিয়ে যাওয়ার পরও থেমে থাকেনি প্রবাসে থাকা আমার ছেলেকে মুঠোফোনে উল্টো হুমকি দিচ্ছে। ছেলের বাবা অভিযোগ করে আরো বলেন,আমার ছেলে সরল বিশ্বাসে আমার পুত্রবধুকে বাপের বাড়ী রেখে যায়।
অথচ আমার ছেলের সেই সরল বিশ্বাস ভঙ্গ করে পরকিয়ায় আসক্ত হয়ে পালিয়ে গেছে।

আমি কিছু চাইনা নাতি, এবং বিয়ের সময় বউকে দেওয়া স্বর্ণালংকার ও ছেলের কাছ থেকে হাতিয়ে নেওয়া নগদ টাকা গুলো ফেরত চাই।