বিদেশে পালাতে গিয়ে পুলিশের জালে আটকা পড়ল শীর্ষ ইয়াবা কারবারী শাহাজাহান চেয়ারম্যান

ডেক্স রিপোর্টঃ

ভারতে পালিয়ে যাওয়ার সময় টেকনাফ সদর ইউনিয়ন চেয়ারম্যান শীর্ষ ইয়াবা ব্যাবসায়ী মোহাম্মদ শাহাজাহান মিয়া আটক হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৪ টার সময় তাকে আটক করা হয়। শাহাজাহান টেকনাফ উপজেলা থানার শ্রমিকলীগের সভাপতি।

শাহজাহান মিয়া দেশের শীর্ষ ইয়াবা গডফাদার ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমেদের ছেলে।

বেনাপোল ইমিগ্রেশনের সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম বলেন, শাহাজাহান মিয়া দেশের অন্যতম শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তার বিদেশ যাওয়া নিষোধাজ্ঞা রয়েছে। সে বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। বেনাপোল পোর্ট থানায় কঠোর নিরপত্তার মধ্যে তাকে রাখা হয়েছে। থানায় কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম থানার বলেন, শাহাজাহান মিয়ার পাসপোর্ট ব্লক ছিল, তাই ইমিগ্রেশন আটক করে আমাদের হেফাজতে দিয়েছে। তার নামে কি কি মামলা আছে জানতে চাইলে তিনি বলেন তার মামলা সম্পর্কে জানতে হলে টেকনাফ তথ্য চাওয়া হয়েছে। সে টেকনাফ থানার শ্রমিকলীগের সভাপতি।

যশোরের নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, যদি কারো পাসপোর্টে বিদেশ গমনে বাধা থাকে তবে সে বিদেশ যেতে পারবে না। সে অনুযায়ী ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করেছে ।