শাহ আলমগীরের মৃত্যুতে ‘টেকনাফ ক্রাইম রিপোর্টাস সোসাইটির’ শোক

প্রেস বিজ্ঞপ্তি:

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক বিশিষ্ট সাংবাদিক মো. শাহ আলমগীরের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন টেকনাফ ক্রাইম রিপোর্টাস সোসাইটির উপদেষ্টা ও নেতৃবৃন্দরা। বিবৃতিদাতারা হলেন, টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও টেকনাফ ক্রাইম রিপোর্টাস সোসাইটির উপদেষ্টা জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সহ-সভাপতি ও ক্রাইম রিপোর্টাস সোসাইটির উপদেষ্টা আশেকউল্লাহ ফারুকী, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ক্রাইম রিপোর্টাস সোসাইটির উপদেষ্টা নুরুল করিম রাসেল, প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক কাইছার পারভেজ চৌধুরী, টেকনাফ ক্রাইম রিপোর্টাস সোসাইটির সভাপতি গিয়াস উদ্দিন ভুলু, সাধারণ সম্পাদক জিয়াবুল হক, সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, যুগ্ন সম্পাদক শহীদুল্লাহ, প্রচার সম্পাদক শমসুউদ্দিন, নির্বাহী সদস্য মোহাম্মদ আমিন, নাহিদুল হাসান নাহিদ, মুফিজুর রহমান, ওয়ারেজ আলী সিকদার প্রমুখ।
সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন ভুলু ও সাধারণ সম্পাদক জিয়াবুল হক এক শোক বিবৃতিতে জানান, শাহ আলমগীর সাংবাদিক সমাজের একজন অভিভাবক ছিলেন, এবং বাংলাদেশের আলোকিত মানুষ ছিলেন।

উল্লেখ্য, ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শাহ আলমগীর (ইন্না…. রাজেউন।) গত ২১ ফেব্রুয়ারি রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।