১৫৫ বস্তা রেজিন উদ্ধার, গ্রেপ্তার ১০

চট্টগ্রাম- মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিশেষ অভিযানে চায়না হতে আমদানীকৃত ১৫৫ বস্তা রেজিন উদ্ধার হয়েছে। আজ রবিবার চট্টগ্রাম মহানগরের বাকলিয়া থানাধীন চাক্তাই ফায়ার সার্ভিস সংলগ্ন জননী পোল্ট্রি এন্ড ফিশ ফিড এর গোডাউন থেকে ১৫৫ বস্তা চোরাই মালামাল উদ্ধার হয়। এছাড়া একটি কাভার্ড ভ্যান হতে মালামাল  ও চোর চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ।

আসামীরা হলেন, মো. সালাউদ্দিন (২২), আব্দুল মান্নান (৩৪), মো. রাশেদ (৩৬), মো. সেন্টু হাওলাদার, মো. নজরুল ইসলাম (২৯), মো. আবু সুফিয়ান, মো. ফারুক (৩৫), মো. আলমগীর প্র. লিটন(৩৫), পংকজ দাশ (৫১), মো. হোসেন (২৬) এবং সজল দেব(৪১)।

পুলিশ জানায়, মেসার্স গুডলাক ট্রান্সপোর্ট এন্ড ট্রেডিং পুলিশের কাছে অভিযোগ করে তাদের ক্লায়েন্ট রাফি ট্রেড ইন্টারন্যাশনালের  আমদানীকৃত ১৫৫ ব্যাগ মালামাল চুরি হয়েছে। মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মহানগর গোয়েন্দা বিভাগকে তদন্তভার দেওয়া হয়। মহানগর গোয়েন্দা (বন্দর) কমিশনার এস এম মোস্তাইন হোসেনের নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার হুমায়ুন কবীরের সার্বিক তত্ত্বাবধানে একটি অভিযান পরিচালনা করে। বিভিন্ন তথ্যপ্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  ড্রাইভার মোঃ সালাউদ্দিন (২২) ও আব্দুল মান্নান (৩৪)কে গ্রেফতার করা হয়। তাহাদের স্বীকারোক্তি মতে চোর চক্রের অন্যান্য সদস্যদেরকে আটক করা হয়।