কক্সবাজারে পুলিশের অভিযানে গ্রেফতার ২২

বার্তা পরিবেশক:

গত ১৪ ১৫/জানুয়ারি পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই রাজিব পোদ্দার, এসআই তৈমুর ইসলাম,প্রদীপ চন্দ্র দে,এসআই সনৎ বড়–য়া, এএসআই কামাল হোসেন, এএসআই জহিরুল হক খাঁন, সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২২ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন,১। ১। শাহাজাহান প্রঃ ছোটন, পিতা-নুর সালাম প্রঃ গুরা মিয়া, সাং- বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ২। জাফর আলম, পিতা- দ্বীন মোহাম্মদ, সাং- পশ্চিম লাহারপাড়া,ঝিলংজা ইউপি, থানা ও জেলা-কক্সবাজার, ৩। গিয়াস উদ্দিন, পিতা- মৃত বদিউর রহমান, সাং-বৈদ্য ঘোনা,কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ৪। মোঃ হারুন, পিতা- রশিদ মাঝি, সাং- পূর্ব টেকপাড়া,কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ৫। মোঃ জসিম উদ্দিন, পিতা- নবী হোছন, সাং-সমিতি পাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৬। রিফাত, পিতা- মনির আহম্মদ, সাং- নুনিয়ারছড়া, ০২নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার ৭। মঞ্জুর আলম, পিতা- কবির আহমদ, সাং- পাহাড়তলী, থানা ও জেলা-কক্সবাজার, ৮। মোঃ নাজিম উদ্দিন, পিতা- জাফর আলম, সাং- পেশকার পাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৯। আঃ আজিজ, পিতা- নুরুল আলম, সাং- উত্তর রুমালিয়ার ছড়া, থানা ও জেলা-কক্সবাজার, ১০। আজিজুর রহমান, পিতা- শামসুল হক, ১১। মোজাহিদ হোসেন, পিতা- আবু কালাম, উভয় সাং- তারা বুনিয়ারছড়া, থানা ও জেলা-কক্সবাজার, ১২। রাসেল উদ্দিন, পিতা- নুর হোসেন, সাং- দরগাহ বিল, রাজাপালং ইউপি, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ১৩। রতন মল্লিক, পিতা- মৃত পুলিন মল্লিক, সাং- পশ্চিম চৌধুরী পাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ১৪। মোঃ তারেক, পিতা- নুরুল আলম, সাং- কুতুবজোম, বর্তমানে- ঘোড়কঘাটা ডেইল পাড়া, থানা- মহেশখালী, জেলা-কক্সবাজার, ১৫। মোঃ নুরুল আজিম, পিতা- নুরুল,সাং-দক্ষিন রুমালিয়ারছড়া,থানা ও জেলা- কক্সবাজার, ১৬। গিয়াস উদ্দিন,পিতা- আবু তাহের,সাং- বারিয়া শাপলাপুর ইউপি,থানা- মহেষখালী,জেলা- কক্সবাজার, ১৮। মিজানুর রহমান,পিতা- হাজী অলি আহম্মদ,সাংÑ লাইট হাউজ পাড়া ১২নং- ওয়ার্ড,কক্সবাজার পৌরসভা,থানা ও জেলা-কক্সবাজার, ১৯। আব্দুল হান্নান,পিতা- আবুল বাশর,সাংÑ লাইট হাউজ পাড়া,থানা ও জেলা- কক্সবাজার , ২০। মোঃ রুবেল, পিতা- কবির আহাম্মদ, সাং- কুতুব পাড়া,
থানা ও জেলা-কক্সবাজার, ২১। মোস্তাক আহাম্মদ, পিতা- নুর মোহাম্মদ, সাং- এসএম পাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ২২। মঞ্জুর আলম, পিতা- নুর মোহাম্মদ, সাং- এসএম পাড়া, থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।