মগনামার সাবেক চেয়ারম্যান আক্তার কামাল চৌধুরী আর নেই

মোহাম্মদ নুরুদ্দোজা,চকরিয়া •


কক্সবাজারের পেকুয়ার অবিভক্ত মগনামা-উজানটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আক্তার কামাল চৌধুরী (প্রকাশ ওয়াইশ্যা মিয়া) আজ ৯ডিসেম্বার বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ ঘটিকার সময় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০বছর। তিনি ৫ছেলে, ৩ মেয়ে, অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সাবেক চেয়ারম্যান ও প্রয়াত প্রবীণ মুরব্বির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি’র স্হায়ী কমিটির সদস্য,সাবেক মন্রী ও সাবেক এমপি আলহাজ্ব সালাহউদ্দীন আহমদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এডভোকেট হাছিনা আহমদ ,কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী , পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি ও পেকুয়া ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, শ্রেণির পেশাজীবি ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ ৯ ডিসেম্বর বৃহস্পতিবার বাদে মাগরিব পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের পশ্চিম উজানটিয়া করিমদাদ চৌধুরী বাড়ী জামে মসজিদ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানাগেছে ।