অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে র‌্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑

টেকনাফ রোহিঙ্গা শরণার্থী শিবিরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় মাদক কারবারে জড়িত অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলি বর্ষনে র‌্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

জানা যায়, ৩০ ডিসেম্বর (সোমবার) বিকেল সাড়ে ৫টার দিকে টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়ন মুচনী রোহিঙ্গা ক্যাম্পে এই ঘটনাটি সংঘটিত হয়েছে।

গুলিবিদ্ধ র‌্যাব সদস্যরা হলেন, র‌্যাব-১৫ (সিপিসি-২)হোয়াইক্যং ক্যাম্পের দায়িত্বরত সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।

সংঘটিত এই ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম জানান,৩০ ডিসেম্বর বিকেলে গোপন সংবাদের তথ্য অনুযায়ী চিহ্নিত মাদক কারবারিদের আস্তানায় অভিযানে গেলে অস্ত্রধারী সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ী গুলি বর্ষন শুরু করে।

উক্ত ঘটনায় র‌্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে বলে জানা যায়।

এব্যাপারে জানতে চাইলে কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, ‘র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ক্যাম্পে একটি ঘটনা ঘটেছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’