আপনার একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে উখিয়ার ওবাইদুল হক

কক্সবাজার জার্নাল রিপোর্ট •

কক্সবাজারের উখিয়ার গরীব পরিবারের মেধাবী সন্তান ওবায়দুল হককে বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন তার পরিবার ও বন্ধুমহল। সে কিডনিতে পাথর নিয়ে মৃত্যুর সঙ্গে লড়ছে। অর্থের অভাবে ওবায়দুল হকের জীবন প্রদীপ অকালেই নিভে যেতে পারে সেই মানসিক যন্ত্রনাই কুড়ে কুড়ে খাচ্ছে তার বাবা-মাকে।

ওবায়দুল হক রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তেলীপাড়া গ্রামের দিনমজুর মোকতার আহমদ ও জাহেদা বেগমের ছেলে।

সে বর্তমানে কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটে ফুড ইন্জিনিয়ারিং এ প্রথম সেমিস্টারে ভর্তি আছে।

ওবায়দুল হকের পিতা একজন দিনমজুর ও নিজেও শারীরিক ভাবে অসুস্থ। যার কারণে ছেলের চিকিৎসা খরচ অপারেশনের খরচ বহন করতে পারছেন না।

তার বাবা আবেগ জড়িত কণ্ঠে বলেন, এখন হয়তো টাকার অভাবে আর চিকিৎসা করা সম্ভব হবে না।

তাই ছেলের উন্নত চিকিৎসার জন্য সমাজের সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির প্রতি আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মা-বাবা।

 

ওবাইদুল হক ফুয়াদ আল খতিব হাসপাতালের কিডনি বিশেষজ্ঞ ডা. মোঃ রফিকুল ইসলামের কাছে চিকিৎসা নিচ্ছে এবং ডা. পরামর্শ মতে তার অপারেশনের জন্য প্রায় ৫০ হাজার টাকা দরকার।

এদিকে, ওবায়দুল হকের বন্ধুরা তাদের বন্ধু সমাজ থেকে প্রায় বিশ হাজার টাকা পর্যন্ত ব্যবস্থা করেছেন।

ওবাইদুল হকের বন্ধু মোরশেদ মিয়া জানান, আমরা আমাদের সাধ্যমতো ছোটাছুটি করে বন্ধুমহল থেকে ২০ হাজার টাকার মত ব্যবস্থা করেছি। কিন্তু ওবাইদুল হকের চিকিৎসার জন্য আরও ৩০ হাজার টাকা প্রয়োজন।

তাই ওবায়দুল হককে বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি। আপনাদের সামান্যতম সহযোগিতায় বেঁচে যাবে একটি প্রাণ।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন-

০১৬৪৬৮১৮২১৮- সাকিব উদ্দিন রিয়াদ (ওবায়দুল হকের বন্ধু)
০১৮৫৪৮৪৮৭৮৪- মোহাম্মদ রাসেল (ওবায়দুল হকের বন্ধু)