উখিয়া উপজেলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আত্নপ্রকাশ!

কক্সবাজার জার্নাল প্রতিবেদক :


ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় বিপদ-আপদে ঐক্যবদ্ধ হয়ে থাকার প্রত্যয়ে উখিয়া উপজেলার ৮টি স্টেশন ও বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সমন্বয়ে আত্নপ্রকাশ করেছে উখিয়া উপজেলা ব্যবসায়ী ঐক্য পরিষদ।

শনিবার(৪ মে) দুপুরে ইনানীর একটি রেস্টুরেন্টে উখিয়া স্টেশন ও বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড,কোর্টবাজার দোকান মালিক সমবায় সমিতি লিমিটেড, মরিচ্যা বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড,সোনার পাড়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড,কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড, বালুখালী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, থাইংখালী বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড ও পালংখালী বহুমুখী বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী।

মতবিনিময় সভা শেষে উপস্থিত সকলের সম্মতিতে একরামুল হক কে সভাপতি ও খোরশেদ আলম বাবুলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কমিটিতে মো. শাহ আলম, কামাল  উদ্দিন ও নুরুল বশরকে সহ সভাপতি, এম মনজুর আলম ও দানু মিয়া চৌধুরীকে যুগ্ন সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলমকে সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ আলীকে অর্থ সম্পাদক, মো. শাহজাহানকে দপ্তর সম্পাদক ও আব্দুর রহমানকে প্রচার সম্পাদক মনোনীত করা হয়।

নির্বাহী সদস্যরা হলেন,জানে আলম,মো. আলমগীর, মাওলানা আবুল বশর, মো. হাসেম, জাফর আলম, মনজুর আলম, আপন বড়ুয়া, মো. ফারুক,শফিকুর রহমান,আবদুল্লাহ আল আজিজ ও আনোয়ার ফয়সাল আরিফ।