উখিয়া ও রামুর তিন মাদক কারবারি র‍্যাবের জালে!

কামাল শিশির,রামু •

রামু বাইপাস ফুটবল চত্ত্বর এলাকায় অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১৫)।

মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি অভিযানিক দল রামু বাইপাস ফুটবল চত্ত্বর সংলগ্ন রামু সিটি পার্কের সামনে অভিযান পরিচালনা করে তিন জনের দেহ তল্লাশি করে তাদের সাথে থাকা পলিথিনের ব্যাগ থেকে সর্বমোট ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং পরে তিনজকে আটক করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৫০ লক্ষ টাকা।

আটক আসামীরা হলেন, রামু রাজারকুলের মোহাম্মদ নবীর ছেলে মঞ্জুর আলম (৩৮), উখিয়া পূর্ব-মরিচ্যার সোনা আলীর ছেলে আক্তার হোসেন (৩০) ও মরিচ্যা বড়বিলের মৃত চেহার আলীর ছেলে জাফর আলম (৬০)। ধৃত তিন আসামী কক্সবাজার জেলার বাসিন্দা।

বুধবার (১১ নভেম্বর) দুপুর ১টায় ইয়াবা উদ্ধার ও মাদক কারবারি আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক, এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে জানান এই র‌্যাব কর্মকর্তা।