জালিয়াপালং উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামাল উদ্দিনের স্মরণে শোকসভা

আরফাত চৌধুরী, উখিয়া :

উখিয়ার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান জালিয়াপালং উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক প্রয়াত কামাল উদ্দিনের স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১১ এপ্রিল) সকালে জালিয়াপালং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী।

তিনি বলেন,”শিক্ষক হিসেবে কামাল উদ্দিন ছিলেন অত্যন্ত নম্র,ভদ্র ও সৎ ও বহুগুণে গুণান্বিত। তার মৃত্যুতে বিদ্যালয় একজন শিক্ষককে হারালো। মরহুমের আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।” শোকসভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসিত কুমার পাল।

আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি জালিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী সহ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,শিক্ষকবৃন্দ,ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত ৪ এপ্রিল নিজ বাড়িতে আকস্মিক স্ট্রোক করে চট্রগ্রাম একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরন করেন। তার অকাল মৃত্যুতে উখিয়া উপজেলায় নেমে শোকের ছায়া। কামাল উদ্দিন উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের কালার পাড়ার বাসিন্দা ছিলেন।