এলুমিনিয়ামের কলস বিক্রির আড়ালে ইয়াবা ব্যবসা, আটক ১

চট্টগ্রাম ◑ নগরীর পাঁচলাইশ থানার মির্জাপুর বাইলেনের মামুন খলিফা দরবার নামের এলুমিনিয়ামের দোকান থেকে ইয়াবাসহ আবদুল আজিজ (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র্যা ব। আজ সোমবার (২৭ এপ্রিল) সন্ধ্যা ৭টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আবদুল আজিজ চন্দনাইশ উপজেলার কানাই মাজার এলাকার মরহুম আব্দুল জব্বারের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মুরাদপুরের মির্জাপুল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আবদুল আজিজ র‌্যাবের উপস্থিথি টের পেয়ে পালাতে চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে দোকানের ভিতর বাজারের ব্যাগের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় আনুমানিক দুই কোটি টাকা মূল্যের ৪০ হাজার পিস ইয়াবা দেখিয়ে দেয়। আটককৃত আবদুল আজিজ দীর্ঘদিন ধরে এলুমিনিয়ামের কলস বিক্রির আড়ালে চট্টগ্রাম শহর এবং দেশের বিভিন্ন অঞ্চালের মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

র‌্যাব আরও জানায়, আটককৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মামরা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়াধীন।