কক্সবাজারে আরো এক ব্যক্তি করোনা আক্রান্ত

বিশেষ প্রতিবেদক ◑

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষা করা আরো এক ব্যক্তিকে করোনায় আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে। এনিয়ে কক্সবাজার জেলায় করোনায় আক্রান্ত হিসেবে ৬ জনকে শনাক্ত করা হয়েছে। যদিও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষা হওয়া আক্রান্তের সংখ্যা ৭ জন। অপর জন কক্সবাজার জেলার নিকটবর্তী নাইক্ষ্যংছড়ির উপজেলার বাসিন্দা।

সর্বশেষ আক্রান্ত হওয়া ব্যক্তির বাড়ি টেকনাফ উপজেলায়।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া জানিয়েছেন, সর্বশেষ বুধবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৫৩ জনের পরীক্ষা করা হয়েছে। এতে এক জনের পজেটিভ হলেও অপর ৫২ জন নেগেটিভ রয়েছে। এনিয়ে গত ২২ দিনে মোট৬১৪ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেষ্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তারমধ্যে ৭ জনের রিপোর্ট করোনা পজেটিভ পাওয়া গেল।

এর মধ্যে বুধবার দুপুরে প্রকাশিত ওই ৬৪ জনের রিপোর্টের মধ্যে একজন পজেটিভ পাওয়া গেছে। নতুন করে আক্রান্ত এই রোগী কক্সবাজার শহরের টেকপাড়ার বাসিন্দা। সম্প্রতি তিনি নারায়নগঞ্জ থেকে এসেছে। এর আগে গত ১৯ এপ্রিল মহেশখালীতে ৩ জন ও টেকনাফে ১ জন রোগী শনাক্ত হয়। এর আগে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম কোনারপাড়ায় তাবলিগ ফেরত এক ব্যক্তির করোনা পজেটিভ পাওয়া যায়।