কক্সবাজারে বাইক চোরচক্রের প্রধান মুন্নাসহ দুইজন গ্রেফতার

কক্সবাজার জার্নাল ডেস্ক:
কক্সবাজারে বাইক চোরচক্রের প্রধান মুন্নাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় চুরি হওয়া একটি বাইকও জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- কক্সবাজার পৌরসভার টেকপাড়া এলাকার মৃত মোস্তাফা কামালের ছেলে মেসবাহুল হক মুন্না (২২) ও পৌরসভার সাহিত্যিকাপল্লী এলাকার আব্দুর রশিদের ছেলে ইব্রাহিম খলিল (২৬)।

শনিবার (২০ আগস্ট) কক্সবাজার সদরের লিংকরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা এএসপি বিল্লাল উদ্দিন।

এএসপি বিল্লাল উদ্দিন জানান, কক্সবাজারের চকরিয়ার কোনাখালীর জংগলকাটা (বেতুয়া) এলাকার নুরুল আবছারের ছেলে ফরহাদ উদ্দিন ১৯ আগস্ট র‌্যাব-১৫ এর সিপিএসসি ক্যাম্পে তার মোটরসাইকেল চুরি হয়ে যাওয়ার অভিযোগ করেন। অভিযোগ তিনি উল্লেখ করেন ১৫ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে তার ব্যক্তিগত মোটরসাইকেলটি ঈদগাঁও থানার জালালাবাদের বঙ্কিম বাজার ডিসি রোড এলাকার ছগির ম্যানসনের নিচতলার পার্কিংয়ে রেখে তৃতীয় তলায় নিজ বাসায় যান। পরদিন পার্কিংয়ে মোটরসাইকেল দেখতে না পেয়ে সিসিটিভি ফুটেজ দেখেন এবং দুইজন অজ্ঞাত ব্যক্তি দ্বারা চুরির বিষয়ে নিশ্চিত হন। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পরও মোটরসাইকেলটির কোনো সন্ধান না পেয়ে ঈদগাঁও থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন (মামলা নম্বর-৭/৬০, ৩৮০)।

তিনি আরও জানান, বিষয়টি র‌্যাব-১৫ অবগত হয়ে একটি আভিযানিক দল কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে এক মার্কেটের সামনে থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে। পাশাপাশি চুরির সঙ্গে জড়িত মুন্না ও ইব্রাহিম খলিলকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরি কথা স্বীকার করেছে।
জাগোনিউজ২৪