কক্সবাজারে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৩: কাভার্ড ভ্যান জব্দ

আবদুল্লাহ আল আজিজ, কক্সবাজার জার্নাল

কক্সবাজার সদরের বিসিক মোড় এলাকায় র‌্যাবের অভিযানে প্রায় ৮হাজার ৫শ ৯৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় ইয়াবা বহনকারী কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

২০ অক্টোবর (রবিবার) রাত সাড়ে ১১টার দিকে সদরের ঝিলংগা, বিসিক মোড় এলাকায় সরকারি পলিটেকনিকের সামনে চেকপোস্ট বসিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফের নয়াপাড়া সাবরাং জিনপাড়া এলাকার মৃত হোসেন আহম্মদে পুত্র ইব্রাহীম (২৪), ভোলার বোরহানগঞ্জ কাচিয়া এলাকার আবদুল বারেক বিশ্বাসের ছেলে শেখ ফরিদ (২৬) এবং শরিয়তপুরের গোসাইহাট এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আহমেদ আলী (২২)।

র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ১১টায় কক্সবাজার শহরের বিসিক মোড় সংলগ্ন পলি টেকনিক্যাল কলেজের সামনে তল্লাশি চৌকি বসানো হয়। টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যানে অভিযান চালিয়ে ৮হাজার ৫শ ৯৫পিস ইয়াবাসহ তিন জনকে আটক করা হয়। এসময় ইয়াবা বহনকারী কাভার্ড ভ্যান জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য বিয়াল্লিশ লাখ সাতানব্বই হাজার পাঁচশ টাকা।

জব্দ করা ট্রাক ও ইয়াবা বড়িসহ আটক ব্যক্তিদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।