কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার: আটক ৩

ডেস্ক রিপোর্ট • রাজধানীর নাখালপাড়ায় অভিনব কৌশলে ইয়াবা পাচারের সময় ১০ হাজার ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ তিন জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মো. মজিবুর রহমান মৃর্ধা (৪৮), মো. মহসীন হোসেন মৃর্ধা (২৬) ও মোছা. মমতাজ বেগম (৪২)।

মঙ্গলবার ডিবির উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহরম আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহরম আলী বলেন, তাদের কাছে গোয়েন্দা তথ্য আসে- ইয়াবার একটি বড় চালান কক্সবাজার থেকে ঢাকা আসছে। এমন তথ্যের ভিত্তিতে বিমান বন্দর জোনাল টিমের একটি দল সোমবার রাত সাড়ে নয়টায় পশ্চিম নাখালপাড়া এলাকায় অবস্থান নেয়। রাত সাড়ে দশটায় কাঙ্ক্ষিত প্রাইভেটকারটি এলে ডিবি পুলিশের পিকআপ দিয়ে রাস্তায় ব্যারিকেড দিলে তারা গাড়ি থামিয়ে মজিবুর ও মহসীন পালানোর চেষ্টা করে। এ সময় মমতাজকে গাড়িতে বসা অবস্থায় গ্রেফতার করা হয়। পরে মজিবুরের দেহ তল্লাশি করে কালো কস্টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় ৪ হাজার ইয়াবা এবং মহসীনের দেহ তল্লাশী করে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন,পরে গাড়িতে থাকা মমতাজের কাছের ভ্যানিটি ব্যাগ থেকে ২ হাজার ইয়াবা এবং তাদের দেয়া তথ্য মতে প্রাইভেটকারের ড্রাইভিং সিটের বাম পাশের দরজার সুইচ বক্সের ভেতর থেকে আরো ২ হাজার উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।