ক্যাম্পে ৮এপিবিএন’র অভিযানে ৬০হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক!

ইয়াবাসহ আটক রোহিঙ্গা

ইমরান আল মাহমুদ:

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা সদৃশ এমফিটামিন ট্যাবলেট সহ এক রোহিঙ্গা কে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন)।

মঙ্গলবার(১১ জানুয়ারি) সকালে এ অভিযান পরিচালনা করা হয়।
আটকের বিষয়টি নিশ্চিত করে ৮এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) মো. কামরান হোসেন জানান,মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ৮এপিবিএন পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খান’র নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামানের তত্বাবধানে ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের আওতাধীন ক্যাম্প-১২ ও ক্যাম্প-১৮ এর সংযোগস্থলের খাল পাড় থেকে ৬০হাজার পিস এ্যামফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট ক্যাম্প-১০ এর জি-৬ ব্লকের আব্দুল মুনাফের ছেলে মোহাম্মদ হোসাইন (৩২) কে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান,আটককৃত মোহাম্মদ হোসাইন একটি প্লাস্টিকের বস্তায় করে ক্যাম্পের ভিতরে নির্দিষ্ট স্থানে ইয়াবা পৌঁছে দেওয়ার আগাম তথ্যের ভিত্তিতেই ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের সদস্যরা সাদা পোষাকে অবস্থান নেয়। মঙ্গলবার সকালে রোহিঙ্গা মোহাম্মদ হোসাইন উক্ত স্থানে আসলে সাদা এপিবিএন সদস্যরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে থাকে এবং ইউনিফর্ম পরিহিত পুলিশ সদস্যরা তাদের সাথে যোগ দেয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মোহাম্মদ হোসাইন এর হাতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৬০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আটক ব্যক্তির বিরুদ্ধে উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।