গরুবাহী ট্রাক লুট করতে চালককে গুলি করে হত্যা

চট্টগ্রাম •


চট্টগ্রামের সীতাকুণ্ডে কোরবানির গরুবাহী ট্রাক লুটের উদ্দেশ্যে হামলা চালিয়েছে একদল ডাকাত। এ সময় ডাকাতদের দেখে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করায় চালককে গুলি করে হত্যা করে তারা।

শুক্রবার (১৬ জুলাই) ভোরে উপজেলার ফৌজদারহাট বায়েজিদ লিং রোডে এই ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের নাম মো. আবদুল (৩৫)। তিনি যশোর চৌগাছি থানা চন্দ্রা গ্রামের বসির মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোর ৪টার দিকে কোরবানির পশুবাহী একটি ট্রাক ফৌজদারহাট বায়েজিদ সংযোগ সড়ক হয়ে চট্টগ্রাম নগরীতে যাচ্ছিল। ট্রাকটি সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর ছিন্নমূল রাস্তার মাথায় পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা ডাকাত দল গাড়িটিকে থামানোর চেষ্টা করে। কিন্তু চালক ট্রাকটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই চালক আবদুল নিহত হন।

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, মাগুড়া থেকে কোরবানির গরু বিভিন্ন স্থানে সরববাহ করেন ট্রাকচালক আবদুল। তিনি ট্রাকে গরু নিয়ে চট্টগ্রাম শহরে আসার পথে দুস্কৃতিকারীরা গরু লুটের উদ্দেশ্যে তাকে গুলি করে হত্যা করে।তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।