গর্জনিয়া বাজারের নতুন ইজারা বাতিলের দাবিতে মানববন্ধন

জাহেদ হাসান :
কক্সবাজার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রির কাটার চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ী ও একাধিক মাদক মামলার পালাতক আসামী আবদুর রহমানের হাত থেকে গর্জনিয়া বাজারকে রক্ষা করে তার বাজার ইজরা বাতিলের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী।
২২ জুন (সোমবার) দুপুরে রামুর গর্জনিয়া বাজারের প্রধান সড়কে এ মানববন্ধনে হাজার হাজার মানুষ অংশ নেন। দুপুর থেকে বিকেল পর্যন্ত চলা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ব্যবসায়ীসহ স্থানীয় মানুষের পাশাপাশি আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। সরকার মাদক বিরুদ্ধে জিরো ট্রলারেন্স। মাদক ব্যাবসায়ী দেশ ও জাতির শত্রু।
তারপরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কিভাবে, একজন এলাকার চিহ্নিত ইয়াবা ও মাদক ব্যাবসায়ী একাধিক মাদক মামলার পালাতক আসামী আব্দুর রহমানকে ইয়াবার আর্শিবাদে রাতারাতি কোটিপতি বনা, কোটি টাকার বিনিময়ে বাজার ইজারা নেয়?। এই প্রশ্ন হাজারও জনতার। অবিলম্বে ওই অবৈধ ইজারা বাতিল করে তাকে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোরদাবী জানান বক্তারা’।
এসময় কচ্ছপিয়া ইউনিয়নের যুবলীগ সাধারণ সম্পাদক এম সেলিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, সাবেক মেম্বার মোঃ হোছাইনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।