চকরিয়ায় সাজাপ্রাপ্ত সহ দুই আসামি পুলিশের জালে!

কক্সবাজার জার্নাল প্রতিবেদক :

কক্সবাজারের চকরিয়ায় মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি আরমান ও নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি রেজাউলকে গ্রেফতার করেছে পুলিশ।

২০ নভেম্বর (সোমবার) গভীররাতে উপজেলার বানিয়াছড়া ইসলামনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন হারবাং পুলিশ ফাঁড়ির আইসি জাহাঙ্গীর আলম।

আটককৃতরা হলেন, জিআর-০৯/১৮ (মাদক) মামলার ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী চকরিয়ার হাল কাকারার আশেক মিয়ার ছেলে আমান উল্লাহ ওরফে আরমান (২৫) ও নারী ও শিশু- ৮৭/২৩ (ধর্ষণ) মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী বরইতলী মহছনিয়াকাটা এলাকার আবুল হোসেনের ছেলে রেজাউল করিম (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক মামলায় সাজাপ্রাপ্ত আরমান এবং নারী ও শিশু নির্যাতন মামলায় রেজাউলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ার পর থেকে তারা দীর্ঘদিন পলাতক ছিলো।

পরে মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীর সার্বিক নির্দেশনায় হারবাং পুলিশ ফাঁড়ির আইসি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই মো. মহসীন চৌধুরী ও তার সঙ্গীয় এএসআই সোলাইমান খাঁন ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের আটক করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় পলাতক ছিল। পরে হারবাং পুলিশ ফাঁড়ির সহায়তায় তাদের গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, আটক দুই আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে চকরিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, এর আগে গত ১৮ (নভেম্বর) সকালে উপজেলার মাহমুদনগর বানিয়াছড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মো. হাসান প্রকাশ কালু (৩০) কে গ্রেফতার করে হারবাং পুলিশ ফাঁড়ির চৌকস আভিযানিক দল।