চকরিয়ায় তিন সন্তানের জননীর মরদেহ উদ্ধার!

রাজু দাশ, চকরিয়া ◑

কক্সবাজার চকরিয়ায় গৃহবধূ তাছলিমা আক্তার (২৯) নামের তিন সন্তানের জননী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে রহস্যের এলাকায় গুঞ্জন।

মঙ্গলবার (৪ আগষ্ট) রাত সাড়ে ৮টার দিকে চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ডে হাসপাতাল পাড়া থানা পুলিশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন।

নিহত গৃহবধূ তাছলিমা আক্তার (২৯) বান্দরবান সদর উপজেলার বাজালিয়া পোয়াং বাজার এলাকার বাবুর্চি নাজিম উদ্দীনের স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামীর পলাতক রয়েছে।

প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়, নিহতের স্বামীর পেশায় তিনি হোটেলের বাবুর্চি। স্বামী স্ত্রী মধ্যে ঝগড়াঝাঁটি লেগে থাকতো। মঙ্গলবার দুপুরে স্বামী নাজিম স্ত্রী তাছলিমাকে বেদম লাাঠিপেটা করে। তাছলিলার ৩ সন্তনের জননী। তাছলিমার ছেলে মেয়েরা বিকালে খেলাধুলার শেষ যখন বাড়িতে ফিরলেন তখন তাদের মাকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কান্নাকাটি শোর চিৎকারে পাশেবর্তী এলকার লোকজন এগিয়ে আসেন পরে স্থানীয় এলাকাবাসী ঘটনার বিষয়টি দ্রুত থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষনিকভাবে থানার পুলিশ ঝুলন্ত গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

চকরিয়া থানা অফিসার ইনচার্জ হাবিবুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। তাছলিনা কে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে তা নিয়ে চলছে নানামুখী গুঞ্জন। পোস্টমর্টেম শেষে সত্যতা নিশ্চিত করা যাবে। মৃতের স্বামী নাজিমকে খুঁজে পাওয়া যায়নি।