চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কোরক বিদ্যাপীঠ ছাত্র রাকিব মারা গেছে

এ কে এম ইকবাল ফারুক.চকরিয়া •

মোটরসাইকেল দূর্ঘটনায় আহত কক্সবাজারের ঐতিহ্যবাহি শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী টি.এম রাকিব (১৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। (ইন্নালিল্লাহি…….. রাজিউন)।

মঙ্গলবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাকিব শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত রাকিব চকরিয়া পৌরসভার সবজুবাগ আবাসিক এলাকার প্রবাসী আনসারুল করিমের ছেলে।

বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে চকরিয়া কোরক বিদ্যাপীঠ মাঠে মেধাবী শিক্ষার্থী টি.এম রাকিবের নামাযে জানাযা শেষে তাকে স্থাণীয় সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, ঈদুল আযহার দিন এক মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয় কোরক বিদ্যাপীঠের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী টি.এম রাকিব। এ সময় সে মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়।

দূর্ঘটনার পরপরই রাকিবকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রাখা হয়।

টানা ৩৪দিন চিকিৎসাধীন থাকার পর অবশেষে না ফেরার দেশে পাড়ি জমায় মেধাবী এ কিশোর। মেধাবী শিক্ষার্থী রাকিবের অকাল মৃত্যুতে তার পরিবার ও সহপাটিসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।