ইয়াবা, আইস ও নগদ টাকা উদ্ধার!

চট্টগ্রাম থেকে মাদক নিতে এসে দুই যুবকসহ উখিয়ায় ৪ কারবারি আটক

কক্সবাজার জার্নাল ডটকম :


কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে মাদকের চালান ক্রয়-বিক্রয়কালে বিজিবির সহায়তায় ইয়াবা, আইসসহ এবং নগদ টাকাসহ ৪ মাদক কারবারীকে গ্রেফতার করেছে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত ২১ মে (মঙ্গলবার) রাতের প্রথম প্রহর ২টার দিকে উপজেলার পালংখালী ইউপির বালুখালী জুমের ছড়া এলাকার মোহাম্মদ আব্দুল মজিদের বাড়িতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার নেতৃত্বে ৩৪ বিজিবি ব্যাটালিয়নের সদস্যদের সহায়তায় একটি আভিযানিক টিম অভিযানে যায়।

এসয় মাদকের চালান হস্তান্তর ও লেনদেন করার সময় আব্দুল মজিদের পুত্র সাইফুল ইসলাম বাপ্পি (২৭), একই এলাকার সিরাজুল হকের ছেলে নুরুল আমিন (৩৭) এবং মাদকের চালান নিতে আসা চট্টগ্রামের সাতকানিয়ার বদ সিকদার পাড়া এলাকার ওসমান গনির ছেলে আবু সাঈদ মো. সোহান (৩০), পটিয়ার জঙ্গল খাইন এলাকার মৃত গাজী মো. কামাল উদ্দিনের ছেলে আতাউল হাকিম (২৬) কে গ্রেফতার করা হয়। পরে বাড়ি তল্লাশী চালিয়ে ২৫০ গ্রাম আইস, ৬ হাজার ইয়াবা, নগদ একলাখ ৫৯ হাজার ৫শ টাকা ও ৪টি মুঠোফোন জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা জানান,দীর্ঘদিন ধরে এই চক্রটি মরণ নেশা বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়, মজুদ ও বিক্রয় করে আসছে। ডিএনসি তাদের উপর নজরদারী বৃদ্ধি করে।

অবশেষে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় হাতেনাতে ধৃতদের বিরুদ্ধে উখিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ মামলা দায়েরের পর থানায় সোর্পদ করা হয়েছে।