চাকমারকুল -শ্রীমুরা আমির হামজা সিকদার সড়ক শুভ উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠান

জাহেদ হাসান :


রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের চাকমারকুল -শ্রীমুরা আমির হামজা সিকদার সড়ক চূড়ান্ত ধাপ নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

সড়কের শুভ উদ্বোধন করেন রামু- কক্সবাজার -৩ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ সারা বিশ্বের মাঝে উন্নয়নের রোল মডেল।প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আসার পর দেশের যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকার করতে পারেনি তারা শুধু মানুষকে প্রতিশ্রুতি দিয়ে গেছে। আর দেশটাকে লুটেপুটে ধ্বংসের দিকে নিয়ে গেছে। কিন্তু আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবার দেশের উন্নয়ন ও সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে গেছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে কিছু উন্নয়নের চিত্র তুলে ধরে এমপি কমল বলেন,রামুর ফঁতেখারকুল, উখিয়ার মরিচ্যা জাতীয় মহাসড়কে উন্নয়ন কাজ বর্তমানে চলমান রয়েছে। কক্সবাজার লিংক রোড থেকে লাবনী মোড় পর্যন্ত চারলেনের মহাসড়কের কাজও সহসা শেষ হবে।

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নুরুল হক কোম্পানির সভাপতিত্বে ও চাকমারকুল শ্রীমুরা ৭ নং ওয়ার্ডের মেম্বার আবু বক্করের সঞ্চালনায় অনষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাকমারকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানি, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইউনুস ভুট্টো, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ,রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মুফিজুর রহমান, ফতেখাঁরকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদ উদ্দিন,সাংবাদিক নীতিশ বড়ুয়া ও রশিদ নগর ইউনিয়নের চেয়ারম্যান এমডি শাহ আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,চাকমারকুল ইউনিয়ন পরিষদের সকল এম ইউপি সদস্য, রামু উপজেলার ১১টি ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান বৃন্দ,আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ।