টেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা যুবক আটক

টেকনাফ প্রতিনিধি ◑

কক্সবাজারের টেকনাফ থেকে অস্ত্রসহ শফি আলম (৩০)নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

২৯মে শুক্রবার রাত ৯টার দিকে টেকনাফের দমদমিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শফি আলম (৩০) টেকনাফের মুচনি রোহিঙ্গা ক্যাম্প-২৬ ব্লক-২ এর বাসিন্দা মৃত জকির আহমদের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,২৯মে শুক্রবার রাত ৯টায় হ্নীলা ইউপিস্থ দমদমিয়া ১৪নং ব্রীজ সংলগ্ন টেকসই বন ও জীবিকা প্রকল্প নার্সারীর সামনে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় শফি আলমকে আটক করা হয়।

পরে তার শরীর তল্লাশি করে লুঙ্গীতে গোজা অবস্থায় ১টি দেশীয় ওয়ান শুটারগানসহ ২ রাউন্ড তাজা কার্তুজ ও ১ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, উক্ত অবৈধ অস্ত্র টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।