টেকনাফে আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ আটক-৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি •


কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৩টি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৩৭ হাজার নগদ টাকা ও ৩ হাজার পিস ইয়াবা ও নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকার মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর(২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম(৩৮)।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাত থেকে সকাল ১০টা পর্যন্ত টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় এসব অস্ত্র, ইয়াবা, গুলি, নগদ টাকাসহ তাদের আটক করা হয়।

সোমবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা ক্ষুদে বাতায় এসব তথ্য নিশ্চত করেন।

তিনি জানান, ওই দিন টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় গোপন সংবাদে আমার নেতৃত্বে মাদকদ্রব্যের বিশেষ টিম ও র‍্যাব-১৫ সিপিসির টিমসহ যৌথদল গঠন করে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩ হাজার পিস ইয়াবা, ১টি নাইন এমএম পিস্তল, ১টি শর্টগান, ১টি ওয়ান শুটারগান, ৭ রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড তাজা গুলি, ৩৭ হাজার নগদ টাকা ও ৩টি মোবাইল উদ্ধার করা হয়েছে। উদ্ধার অস্ত্র, ইয়াবা, গুলি, নগদ টাকাসহ আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচেছ বলে জানিয়েছেন।