টেকনাফে তিন মাদক ব্যবসায়ীর কাছে পাওয়া গেলো ৫০ হাজার ইয়াবা

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •


টেকনাফের শাহপরীর দ্বীপ সীমান্ত এলাকা থেকে ইয়াবার চালানসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।

বিজিবির পাঠানো তথ্য সূত্রে জানা যায়,২৩ এপ্রিল (শুক্রবার) সকাল ৬ টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন সাবরাং বিওপিতে কর্মরত সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মিয়ানমার থেকে পাচার হয়ে একটি মাদকের চালান শাহপরীর দ্বীপ মিস্ত্রীপাড়া জেলে ঘাট সীমান্ত পয়েন্টে দিয়ে প্রবেশ করছে।

সেই তথ্য অনুযায়ী বিজিবির একটি টহল দদল উক্ত এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর ৩ জন ব্যক্তি নাফনদী অতিক্রম করে বাংলাদেশ সীমান্ত উঠতে দেখে বিজিবি জওয়ানেরা তাদেকে দাড়ানোর জন্য সংকেত দেয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি ধাওয়া করে ৫০ হাজার ইয়াবাভর্তী ৩টি পুটলাসহ তিন মাদক করবারীকে আটক করতে সক্ষম হয়।

আটক অপরাধীরা হচ্ছে, সাবরাং ইউপি শাহপরীর দ্বীপ দক্ষিন পাড়া এলাকার মৃত মতলব’র পুত্র মো. ইসহাক (৩৫), মো. সিরাজুল হক’র পুত্র মো. ইয়াসিন (২০) এবং মৃত শরীফ’র পুত্র মো.আবু বক্কর ছিদ্দিক (২০)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, ইয়াবাসহ আটক তিন মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য আসামীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।