মাদক কারবারীরা এখনো সক্রিয়!

টেকনাফে থেমে নেই ইয়াবা পাচার: ফের ৪ মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑

 
র‍্যাব-১৫ সদস্যদের অভিযানে টেকনাফ সদর ইউনিয়ন মেরিন ড্রাইভ এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবাসহ ৪ মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আটক মাদক ব্যবসায়ী হলেন, হ্নীলা ইউনিয়ন লেদা এলাকার মকতুল হোসেনের তিন পুত্র কামাল হোসেন(২৯),আক্তার হোসেন(৩২),মোঃ নুর(২০), অপরজন হচ্ছে,পশ্চিম লেদা এলাকার আবুল হোসেনের পুত্র আব্দুল মালেক(২৬)।

র‌্যাব-১৫ অধিনায়কের পক্ষে সরকারী মিডিয়া পরিচালক আব্দুল্লাহ মোঃ শেখ সাদী মেইল বার্তায় জানান, র‍্যাব-১৫ রামু সংবাদে জানতে পারে টেকনাফ সদর ইউনিয়ন হাবিরছড়া মেরিন ড্রাইভ ব্রিজের পাশে ফাঁকা জায়গায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য একদল মাদক পাচারকারী অবস্থান নিয়েছে। সেই তথ্য অনুযায়ী র‍্যাবব সদস্যরা উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মাদক পাচারে জড়িত ৪ যুবককে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ২৪ লক্ষ,৮৫ হাজার টাকা মুল্যমানের ৪,৯৭০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ টেকনাফ শাখার দায়িত্বরত কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব কক্সবাজার জার্নালকে জানান,
উদ্ধার হওয়া ইয়াবাসহ মাদক পাচারে জড়িত ৪ অপরাধীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন,মাদক পাচারে জড়িত অপরাধীরা এখনো সক্রিয় রয়েছে। তারা বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের অপকর্ম অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে।  এই সমস্ত মাদক ব্যবসায়ীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য র‍্যাবের মাদক বিরোধী এই চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।