টেকনাফে পুলিশের জালে ধরা পড়লো ৫০ হাজার ইয়াবার মুলহোতা!

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •


টেকনাফ পুলিশের অভিযানে মাদক কারবারীর খাটের নিচ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট আইনে দায়ের করা মামলার প্রধান পলাতক আসামী হাসান প্রকাশ (মনু) অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান জানান, গত ৯ জুলাই(শুক্রবার) রাত সাড়ে ৮টার দিকে থানায় কর্মরত পুলিশের একটি দল টেকনাফ সদর ইউপি খোনকার পাড়া এলাকায় মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে হাসান নামে এক মাদক ব্যবসায়ীর বসতবাড়ীর খাটের নিচ থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

ঐদিন উদ্ধারকৃত ইয়াবার চালানটির সাথে জড়িত বাড়ির মালিক হাসানসহ তিন মাদক কারবারীকে পলাতক আসামী করে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়।
তিনি আরো বলেন মাদক কারবারে জড়িত পলাতক তিন আসামীকে আইনের আওতায় নিয়ে আসার জন্য অভিযান অব্যাহত রাখে।

অবশেষে গোপন সংবাদের তথ্য অনুযায়ী ১১ জুলাই (রবিবার) রাত ৯টার দিকে এসআই আব্দুল বাতেন’র নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল উক্ত মাদক মামলার এজাহাভুক্ত প্রধান আসামী সদর ইউপি খোনকার পাড়া এলাকার মৃত নজির আহাম্মদ’র পুত্র মো.হাসান (৪০) প্রকাশ(মনু) কে আটক করতে সক্ষম হয়।

পাশাপাশি মাদক মামলায় জড়িত পলাতক আসামীসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত ব্যাক্তিদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য পুলিশ সদস্যদের চলমান এ অভিযান অব্যাহত আছে এবং থাকবে বলেও জানান তিনি।