টেকনাফে সি-রিসোর্ট থেকে মৃতদেহ উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু • কক্সবাজার জার্নাল :

টেকনাফ মেরিন ড্রাইভ সী-বিচ সংলগ্ন একটি রিসোর্ট থেকে আরিফুল ইসলাম (মাসুদ) ৪৫ নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি পিরোজপুর জেলা ব্রাহ্মণঘাঁটি ১নং ওয়ার্ড এলাকার আব্দুল মান্নান তালুকদারের পুত্র। ১১ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টার দিকে টেকনাফ সী-বিচ সংলগ্ন সেন্ট্রাল রিসোর্টের পাশ্বববর্তী এলাকার আলো সি-রিসোর্টের একটি কক্ষ থেকে এই মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

এদিকে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে পর্যবেক্ষণ করে জানা যায়, নিহত আরিফুল ইসলাম বাংলালিংক কোম্পানীর টাওয়ার পর্যবেক্ষক পরিচয় দিয়ে ভুয়া ঠিকানা দিয়ে গত ২৪/৮/১৯ উক্ত কটেজের কেয়ার টেকার আব্দুল জলিলের কাছ থেকে এক মাসের জন্য রিসোর্টের ১১নং কক্ষটি ভাড়া নেয়। ভাড়া নেওয়ার সময় সে একা ছিল।

অবশেষে গতকাল ১০ সেপ্টেম্বর তার সাথে একজন লোক কক্ষে প্রবেশ করে। প্রবেশ না করার আগে কেয়ার টেকার জলিল সে কে জিজ্ঞাসা করলে আরিফুল জানায় ও আমার ভাগীনা দেশের বাড়ি থেকে এসেছে। এরপর সকাল সাড়ে ৮টার দিকে ঐ কক্ষটির বাহিরে তালা ছাড়া ছিটকিনি লাগানো দেখে কেয়ার টেকার জলিল ছিটকিনি খুলে দেখে আরিফুল উপুড় হয়ে শুয়ে আছে অনেক ডাকাডাকির পর ঘুম থেকে না উঠায় স্থানীয় লোকজনের সহযোগীতা নিয়ে থানা পুলিশকে খবর দেয় জলিল। তবে তার সাথে রাত্রিযাপন করা সেই অজ্ঞাত ভাগীনার সন্ধান পাওয়া যায়নি।

নিহত ব্যাক্তির অবস্থা দেখে ঘটনাস্থলে যাওয়া সকলে অভিমত প্রকাশ করে বলছেন অতিরিক্ত মদপান ও ইয়াবা সেবন করার পর সে ষ্ট্রোক করে মারা যেতে পারে। কারন ঐ কক্ষটি পরিদর্শন করে মৃত ব্যাক্তি যে মাদক সেবন করেছে তার আলামত পেয়েছে পুলিশ।

এব্যাপারে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম নিয়ে টেকনাফ সদর ইউনিয়ন ৫নং ওয়ার্ড মেরিন ড্রাইভ সেন্ট্রাল রিসোর্ট সংলগ্ন আলো সি-রিসোর্ট নামে কটেজের একটি কক্ষ থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।

লাশটি ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যাক্তির পরিবারের সদস্যদেরও খবর দেওয়া হয়েছে। তিনি আরো বলেন সঠিক তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।