টেকনাফে সড়ক দূঘর্টনায় আহত ব্যক্তির মৃত্যু

হুমায়ূন রশিদ :

টেকনাফ সড়কে ডাম্পার-সিএনজির মুখোমুখী সংঘর্ষে মারাতœক আহত পুটিবনিয়া রোহিঙ্গা ক্যাম্পে অবস্থানরত এক রোহিঙ্গা নাগরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে।

২৪ জুন (সোমবার) সকাল ১০টায় উপজেলার হোয়াইক্যং ঊনছিপ্রাং পুঁটিবনিয়া ক্যাম্পের সি-ব্লকের ৫৬৩নং রোমের আকবর আলীর ছেলে জাফর আলম (৩৫) কে স্থানীয় গোরস্থানে জানাজা শেষে দাফন করা হয়েছে। নিহত ব্যক্তির সংসারে ৭জন ছেলে-মেয়ে রয়েছে বলে প্রতিবেশীরা জানায়।

২৩জুন (রবিবার) বিকাল পৌনে ৫টারদিকে হোয়াইক্যং নয়াবাজার টেক এলাকায় একটি ডাম্পার ও যাত্রীবাহী সিএনজি (কক্সবাজার-থ-১১-১৫১৩) এর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে যাত্রী জাফরকে রক্তাক্ত এবং অজ্ঞান ছাড়াও চালকসহ ৫জন আহত হয়।

এই দূঘর্টনার খবর পেয়ে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে এবং দূঘর্টনা কবলিত গাড়ি জব্দ করে। গতরাতেই সে গয়ালমারা এনজিও পরিচালিত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের আইসি ও পরিদর্শক মোরশেদুল আলম চৌধুরী জানান,এই দূঘর্টনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। দূঘর্টনা কবলিত যানবাহন ২টি উদ্ধার করে পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে। চিকিৎসাধীন ব্যক্তিদের মধ্যে গুরুতর আহত জাফর হাসপাতালে মারা যায়।