চকরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া •

কক্সবাজারের চকরিয়ায় গ্যাস সিলিন্ডারবাহি ট্রাকের ধাক্কায় মো.ফরহাদ (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৫ জুন) দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের চিরিংগা বক্স রোডের কাঁচা বাজার রাাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মো.ফরহাদ চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কোচপাড়া এলাকার মো. নুরুল আলম ড্রাইভারের ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

চকরিয়া শহীদ আব্দুল হামিদ পৌর বাসটার্মিনালে তার একটি খাবার হোটেল (রেস্টুরেন্ট) রয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভার কাউন্সিলর মুজিবুল হক মুজিব। আইনী প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার (১৬ জুন) সকালে নিহত ফরহাদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

চিরিংগা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদুল আলম ভুঁইয়া বলেন, বুধবার দিবাগত রাত ২টার দিকে পৌরশহরের চিরিংগা বক্স রোডের কাঁচাবাজার রাস্তার মাথায় সড়কের পাশে নিজ মোটরসাইকেলে বসা ছিলেন ব্যবসায়ি মো.ফরহাদ। এ সময় চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখি একটি গ্যাস সিলিন্ডারবাহি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ব্যবসায়ি ফরহাদ সড়কের উপর ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষনা করেন।

ইন্সপেক্টর মুর্শেদুল আলম ভুঁইয়া আরও বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহত ফরহাদের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গভীর রাতে দূর্ঘটনার পরপরই ট্রাকসহ চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি। দূর্ঘটনা কবলিত গাড়ি ও চালক হেলফারদের সনাক্তের চেষ্টা চলছে।