চকরিয়ায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো যুবকের!

চকরিয়া প্রতিনিধি:


চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী রাস্তা মাথা এলাকার পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ আগষ্ট) রাত সাড়ে ৯টার দিকে এ সড়কদূর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি পার্বত্য বান্দরবানের লামা উপজেলার ইয়াংছা ইউনিয়নের ৮নং ওয়ার্ড মুসলিমপাড়া গ্রামের মহি উদ্দিনের ছেলে মোটরসাইকেল চালক মোঃ রিদুয়ান (২৪)।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, চট্টগ্রামমুখী ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৪৬২৪) এর সাথে কক্সবাজারমুখী নাম্বার বিহীন একটি ডিসকভার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হলে মোটরসাইকেলের চালক মোঃ রিদুয়ান গুরুতর আহত হয়।

পরে দূর্ঘটনাস্থলে পৌঁছে চিরিংগা হাইওয়ে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় মোটরসাইকেল চালক মোঃ রিদুয়ানকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে চিরিংগা হাইওয়ে থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, দূর্ঘটনায় পতিত ট্রাক ও মোটরসাইকেল আটক করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।