চকরিয়ায় ডাম্পারের চাপায় গার্মেন্টস কর্মী নারীসহ নিহত ২

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া •

কক্সবাজারের চকরিয়ায় ডাম্পারের (মিনি ট্রাক) চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুইযাত্রী নিহত হয়েছেন।

রবিবার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চিরিঙ্গা-বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দে’র স্ত্রী ও গার্মেন্ট কর্মী নিলু দে (৫০) এবং একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।

দূর্ঘটনায় বেঁচে যাওয়া সিএনজি অটোরিকশার যাত্রী মঞ্জু শ্রী দে বলেন, রবিবার সকালে চকরিয়া থেকে বাড়ি যাওয়ার জন্য আমি ও নিলু চকরিয়া পৌর সদরের চিরিংগা থেকে অন্যান্য যাত্রীদের সাথে একটি সিএনজি চালিত অটোরিকশা ভাড়া করি।  গাড়িটি দুপুর সাড়ে ১২টার দিকে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ডাম্পার ( মিনি ট্রাক) সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে দুই যাত্রী মারা যায়। দূর্ঘটনায় সিএনজি অটোরিকশার চালকসহ ও অন্যান্য যাত্রীরা কমবেশি আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।

নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টে চাকুরী করতো। তবে তার স্বামী-সন্তান কেউ নেই। লকডাউন শুরু হওয়ার আগে রবিবার সকালে চট্টগ্রামের কর্মস্থল থেকে বাড়িতে ফিরছিলেন তিনি।

চকরিয়া থানার উপপরিদর্শব (এস আই) মনজুরুল কবির জানান, চিরিঙ্গা-বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।