তিনদিন পর মারা গেলেন বড়বোন

চট্টগ্রাম •

চট্টগ্রাম নগরীর বাকলিয়ার রাহাত্তারপুল এলাকায় সাত তলা বিশিষ্ট বিসমিল্লাহ টাওয়ারের পঞ্চম তলায় রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গুরুতর দগ্ধ দুই বোনের মধ্যে বড় বোন সাবরিনা খালেদ এ্যানি (২৩) চিকিৎসাধীন অবস্থায়
মারা গেছেন।

গতকাল রোববার সকালে ঢাকার শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই ঘটনায় দগ্ধ তার ছোট বোন সামিয়া খালেদ শ্রাবণী (১৮) চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

দগ্ধ দুই বোন চন্দনাইশ উপজেলার জোয়ারা ইউনিয়নের ফতেহনগর ১ নং ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন খালেদের মেয়ে। মারা যাওয়া সাবরিনা খালেদ এ্যানি ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগে স্নাতক ডিগ্রী লাভ করেন।

গত বৃহস্পতিবার সকালে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুলের সাত তলা বিশিষ্ট বিসমিল্লাহ টাওয়ারের পঞ্চম তলায় রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ হয় দুই বোন সাবরিনা ও সামিয়া। বিস্ফোরণে ভবনটির পঞ্চম তলার একটি ফ্ল্যাটের দরজা ভেঙে যাওয়ার পাশাপাশি পাশের দুটি ফ্ল্যাটের দরজা ও জানালার কাচ ভেঙে পড়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের ধারণা, ঘরে জমে থাকা গ্যাস থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। প্রতিবেশী ও স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, দুই বোন এ বাসায় থেকে পড়াশোনা করতেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত মারা যাওয়া সাবরিনা খালেদ এ্যানির লাশ ঢাকা থেকে গ্রামের বাড়ি চন্দনাইশে নিয়ে আসার প্রস্তুতি নেয়া হচ্ছিল বলে পারিবারিক সূত্রে জানা যায়।