উখিয়া থানা বহুমুখী মটর চালক সমবায় সমিতির নতুন কান্ডারী শাহাজাহান ও নুরুল হক

নিজস্ব প্রতিবেদক •

কক্সবাজারের উখিয়া থানা বহুমুখী মটর চালক সমবায় সমিতির লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে নির্বাচনে মোঃ শাহাজাহান সভাপতি ও নুরুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৪৬৮ জন ভোটারের মধ্যে ৩৫৬ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে মোঃ শাহাজাহান (চেয়ার প্রতিক) ২৮২ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্দী মোঃ হানিফ (হরিণ প্রতিক) ৬৬ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে মোঃ জাহাঙ্গীর আলম (মটর সাইকেল প্রতিক) ১৭৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। প্রতিদ্বন্দী মোঃ কামাল উদ্দিন (মাইক প্রতিক) ১৭০ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে নুরুল হক (দেয়াল ঘড়ি প্রতিক) ১৩৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। প্রতিদ্বন্দী মোঃ ইউনুস (আনারস প্রতিক) ১২৬ ভোট ও জলিল আহমদ (ঘোড়া) ৫৯ ভোট এবং মোঃ ইসলাম (ট্রাক গাড়ি প্রতিক) ৩০ ভোট পেয়েছেন।

সদস্য পদে আয়ুব আলী (মোরগ প্রতিক) ২১৪ ভোট ও মনজুর আলম (কাতাল মাছ) ১৭৫ ভোট এবং মোঃ খাইরুল হক (ফুটবল) ১৭৫ ভোট পেয়ে তৃতীয় বারের মত জয়লাভ করেছেন। তাদের প্রতিদ্বন্দী প্রার্থী দিদার আলম (আম) ১৫৫ ও বেলাল উদ্দিন (গোলাপ প্রতিক) ২৫ ভোট পেয়েছেন।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় অফিসার মোঃ সলিম উল্লাহ ও সদস্য আলহাজ্ব জামাল উদ্দিন এবং সাকের উদ্দিন। শান্তিশূংখলা রক্ষায় পুলিশ সদস্যরা যথাযথ দায়িত্ব পালন করেন।

এদিকে, উখিয়া থানা বহুমুখী মটর চালক সমবায় সমিতির সদস্যের ধন্যবাদ জানিয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুরুল হক বলেন, ‘ আমার মতো ক্ষুদ্র মানুষকে এতো বড় স্থানে মূল্যায়ন করার জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞতা জানাই এবং উখিয়া থানা বহুমুখী মটর চালক সমবায় সমিতির উন্নয়নে নিজেকে উৎসর্গ করব আমি।