দক্ষিণ মিঠাছড়ির চরপাড়ায় গণমানুষের সাথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক


রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের (১নং ওয়ার্ড) চরপাড়ায় হাজারো মানুষের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেছেন দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ভূট্টো। চেয়ারম্যার পরিচ্ছন্ন ইউনিয়ন নির্মাণে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক আইন শৃঙখলা সভা করার মহৎ উদ্যোগ স্বাগত জানিয়েছে এলাকাবাসী।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে সারা বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে বলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এলাকার মানুষকে জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল এমপি।
২৯ নভেম্বর (রবিবার) বিকেলের দিকে চরপাড়া গ্রামের গণমানুষের সাথে মতবিনিময় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলেছেন, চেয়ারম্যান মো. ইউনুছ ভূট্টো।
তিনি আরও বলেন, বর্তমানে সরকারের আমলে দক্ষিণ মিঠাছড়ি প্রতিটি ওয়ার্ডের উন্নয়ন হয়েছে। সেতু নির্মাণ ও চাইন্দা রওশন আলী স্কুল হতে চরপাড়া পর্যন্ত রাস্তা নির্মাণ কথা বলেন। মাদক এবং বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড থেকে এলাকাবাসী দূরে থাকতে হবে। কেউ অপরাধ মূলক কাজে জড়িত হয়ে পড়লে তাকে বাঁধা দিতে হবে। যদিও বাঁধা না মানে সাথে সাথে ইউপি সদস্য এবং ইউপি চেয়ারম্যানকে জানাবেন। সবার সুন্দর এবং সুস্থতা কামনা করেন তিনি।

এসময় বক্তব্য রাখেন, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ হোসাইন, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিনহাজ সিকদার, নাজিম চৌধুরী, মো. জান্নাত উল্লাহসহ এলাকার গণ্যমান্য বক্তিবর্গ।

শুরুতেই কোরআন তেলোওয়াত করেন মৌলানা জসিম উদ্দীন এবং মতবিনিময় সভা পরিচালনা ছিলেন মো, জাহেদ।