দেদারসে যাচ্ছে ইয়াবা: কক্সবাজারের ২ মাদক ব্যবসায়ী সহ আটক ৪

জাহেদ হাসান •

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের দিনব্যাপী পৃথক অভিযানে কক্সবাজার জেলার ২ মাদক কারবারি সহ ৪ মাদক কারবারিকে ৬ হাজার ৮ শত পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

সোমবার (৫ অক্টোবর)দিনব্যাপী অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ থানাধীন বি জি সি ট্রাস্ট মেডিকেল কলেজের বিপরীত পার্শ্বে কক্সবাজার -চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রাম গামী চট্ট মেট্রো-ব-১১-১৩১৮ মার্সা বাস ও চট্ট মেট্রো-ব-১১-১৪০৭ স্বাধীন ট্রাভেলস্ দুই গাড়ির ৪ যাত্রীর দেহ তল্লাশী করে ৬ হাজার ৮শত পিস উদ্ধার সহ তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন, আসামী- হানিফ (৩৯) পিতা- হাবিব খাঁ ও মোঃ সবুজ মন্ডল(২৯), পিতাঃ আনসার ডন্ডল, উভয় সাং- চর সাদিপুর, ৪ নং ওয়ার্ড,ফিলিপনগর, পোঃ বাহিরমাদি- দৌলতপুর- কুষ্টিয়া।

তাদের কাছ থেকে ২ হাজার ৫ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজারের দুই আসামীরা হলেন, মোঃ নুর হাকিম (৫০), পিতাঃ মৃত সোলেমান, সাং-ইসলামাবাদ (দুমবারা বিল) ৪নং ওয়ার্ড, টেকনাফ পৌরসভা ও মোঃ আলী(৩৯), পিতা- মৃত গোলাম হোসেন, সাং- ধেচুয়া পালং, রাবেতা হাসপাতাল, রামু।

তাদের কাছ থেকে ৪ হাজার ৩ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চন্দনাইশ থানায় মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ূন কবির খন্দকার।