টেকনাফে দেশীয় তৈরি একে ৪৭সহ আটক ২

টেকনাফ প্রতিনিধি •


কক্সবাজারের টেকনাফ থেকে দেশীয় তৈরি একে ৪৭ সদৃশ রাইফেল ও ৫টি গুলিসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। তবে ওই সময় পালিয়ে গেছে এক যুবক।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে টেকনাফ থানায়। এর আগে সোমবার (৫ সেপ্টেম্বর) রাত ১টায় উপজেলার বাহারছড়া ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে এসব আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, মহেশখালী উপজেলার বড় মহেশখালি ইউপির ২ নম্বর ওয়ার্ডের মাঝেরে ডেইল গ্রামের মৃত আঞ্জু মিয়া ও ছবুরা খাতুন দম্পত্তির ছেলে রবি আলম প্রকাশ ইব্রাহিম (২৭) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আলীখালি গ্রামের মৃত ঠাণ্ডা মিয়া ও মৃত আয়েশা খাতুনের ছেলে মো. ইসমাইল (২৫)। এছাড়া একই গ্রামের রশিদ মিয়ার ছেলে হারুন (২৮) পালিয়ে গেছেন।

র‌্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন বলেন, কতিপয় মাদক কারবারির নয়াপাড়ায় অবস্থানের তথ্য পেয়ে র‌্যাব ঘটনাস্থলে যায়। পরে র‌্যাবের উপস্থিতি দেখে কারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দু’জনকে ধাওয়া করে ধরা হয়। এরপর রবি আলমের সাথে থাকা ব্যাগ থেকে রাইফেলটি ও তার সঙ্গীর কাছ থেকে ৫টি গুলি উদ্ধার করা হয়। ওই সময় একজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

তিনি আরো বলেন, ধৃতদের প্রধান ও দ্বিতীয় আসামি করে এবং পলাতকের নাম উল্লেখ করে অস্ত্র আইনে টেকনাফ থানায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে।