নতুন ঘরে বউ তোলার আশা মিশে গেল সড়কে: ক.জার্নাল পরিবারের শোক

এম. বশির উল্লাহ •

নতুন করা স্বপ্নের বাড়িতে রং লাগিয়ে ঘরটিকে সাজিয়ে এবং নিজেকে বর সাজিয়ে বিয়ের পিঁড়িতে বসার আশা আর পূরণ হলো না মহেশখালীর তরুণ সংবাদকর্মী জসীম উদ্দিনের (২৫)।

মা-বাবা, ভাই-বোনের স্বপ্নও ছিল এটি। কিন্তু গতকাল বৃহস্পতিবার বিকেলে কক্সবাজারের উখিয়া কুতুপালংয়ে মোটরসাইকেলের সাথে ডাম্পারের ধাক্কায় প্রাণ হারান তিনি।

নিহত জসিম উদ্দিন মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের খোরসা পাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র।

জানা যায়, জসিম একটি অনলাইন নিউজ পোর্টাল ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে একটি এনজিওতে কাজ করতেন। বৃহস্পতিবার বিকেলে নিজ কর্মস্থল উখিয়া থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কুতুপালংয়ে ডাম্পারের সঙ্গে ধাক্কায় মারা যান তিনি।

জসিম উদ্দিন মহেশখালী পৌরসভার পুটিবিলা হাজী মোশারফ আলী পাড়ায় নতুন বাড়ি করে বসবাস করে আসছিলেন। অতি সম্প্রতি তাদের করা নতুন বাড়ির কাজ সেরে জসিমের বিয়ের আয়োজন করা হয়েছিল বলে জানান পারিবারিক সূত্র।

সড়ক দুর্ঘটনায় তার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মহেশখালী সাংবাদিক সমাজে।

• কক্সবাজার জার্নাল পরিবারের শোক •

এদিকে সাংবাদিক সহকর্মী জসীম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জার্নাল ডটকম পরিবার।

এক শোক বার্তায় কক্সবাজার জার্নাল ডটকমের উপদেষ্টা সম্পাদক রাসেল চৌধুরী, সম্পাদক ও প্রকাশক আবদুল্লাহ আল আজিজ, নির্বাহী সম্পাদক গিয়াস উদ্দিন ভূলু, মফস্বল সম্পাদক এমএস রানাসহ সকল সদস্যবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্নার শান্তি কামনা করেছেন।