পাকস্থলীতে ইয়াবাঃ বিমানবন্দরে টেকনাফের শফিক আটক

ডেস্ক রিপোর্ট ◑ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ হাজার ৮শ ৩০ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা বলে জানায় পুলিশ। আটক শফিক উল্লাহ (৩৪) কক্সবাজার জেলার টেকনাফ থানার নোয়াখালি পাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকাল ৫টায় বিমানবন্দর থানায় এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বিষয়টি  নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৯টার দিকে শফিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার কাছে সন্দেহজনক ভাবে ঘুরছিল। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সে তার পাকস্থলীতে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

আলমগীর হোসেন জানান, পরবর্তীতে তার পাকস্থলী থেকে এই ইয়াবা বের করে আনা হয়। জিজ্ঞাসাবাদে সে জানায় রফিক নামের এক ব্যক্তি টেকনাফ থেকে তাকে এই ইয়াবা দিয়েছে ঢাকায় পৌঁছে দেওয়ার জন্য। এই কাজের জন্য তাকে ৩০ হাজার টাকা দেওয়ার কথা ছিল