প্যানেল মেয়র সাংবাদিক আবদুল্লাহ মনিরের পিতার জানাযায় শোকার্ত মানুষের ঢল

সংবাদ বিজ্ঞপ্তি •

টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-২ ও পৌর প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুল্লাহ মনিরের পিতা সাবেক মেম্বার হাজ্বী আবুল কালামের জানাজা সম্পন্ন হয়েছে।

৪ জুন শুক্রবার জুমার নামাজের পড়ে টেকনাফ পৌরসভার ঈদগাহ্ ময়দানে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন শ্রেণির হাজার হাজার মুসল্লির ঢল নামে।

এসময় কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি, টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম সহ অনেকই উপস্থিত ছিলেন।

জানাজায় ইমামতি করেন টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়া পরিচালক মুফতি কেফায়েত উল্লাহ শফিক।
টেকনাফের শীর্ষস্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক ও ওলামা-মাশায়েখরা এতে অংশ নেন। জানাজার আগে টেকনাফ পৌরসভার ঈদগাহ্ ময়দানের আশপাশের রাস্তাগুলো বন্ধ হয়ে যায়। লোকে লোকারণ্য হয়ে উঠে ঈদগাহ্ ময়দান এলাকা।

জানাজায় অংশ নিতে সংবাদকর্মী ও রাজনীতিবিদরা দূরদূরান্ত থেকে এসেছেন। আসপাশের মসজিদে জুমার নামাজে অংশ নিয়েছেন বিপুলসংখ্যক মুসল্লি। স্থানীয়দের দাবি, স্মরণকালের অন্যতম বৃহৎ জানাজা এটি। এ ছাড়া বিভিন্ন দলের শীর্ষ ও বিভিন্ন সংগঠনের নেতারাও শোক জানান।

উল্লেখ্য, তিনি ৪ জুন শুক্রবার ভোর রাত ৩.টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, পুত্র, কন্যা ও নাতি নাতনিসহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান।