উখিয়া প্রেস ক্লাবকে ৫০ হাজার টাকা অনুদান দিলেন চেয়ারম্যান ইমরুল!

আবদুল্লাহ আল আজিজ, কক্সবাজার জার্নাল •

উখিয়া প্রেস ক্লাবের সৌন্দর্য বর্ধন ও দীর্ঘদিন ধরে প্রেসক্লাবের পাশে জমে থাকা বর্জ্য অপসারণের জন্য ৫০ হাজার টাকা অনুদান দিলেন হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী।

সোমবার (৩০ মে) আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উখিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ইমরান হোসাইন সজিবের মাধ্যমে উখিয়া প্রেস ক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ারের হাতে এ অনুদান তুলে দেন তিনি।

 

উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার বলেন, দীর্ঘদিন ধরে জমে থাকা বর্জ্যের কারণে রাস্তা দিয়ে চলাচল করা যেতো না। এ নিয়ে এলাকাবাসির পাশাপাশি সাংবাদিকদের ক্ষোভের সৃষ্টি হয়েছিলো। বিষয়টি নিয়ে বিভিন্ন মিটিংয়ে বর্জ্য অপসারণের জন্য দাবী ছিলো এবং বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি সাথে সাথে তিনি সাথে সাথে উপ-জনস্বাস্থ্য প্রকৌশলীকে তা অপসারণের ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেন এবং ময়লা-আর্বজনা ফেলা বন্ধে স্থানটি ঘিরে দেওয়ার জন্য চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীকে দায়িত্ব দেন।

তাই আজকের আইনশৃঙ্খলা কমিটির সভায় আমার জোরালো দাবীর মুখে এই অনুদান প্রদান করা হয়েছে। বিষয়টি আমলে নিয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য প্রেস ক্লাবের পাশে থাকায় চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন “উখিয়া সদরের দুঃখ” ও উখিয়া প্রেসক্লাবের পাশের ময়লা আবর্জনা ফেলা রোধ করতে স্থায়ী ঘেরা দেয়ার জন্য অনুদান দিয়েছি। স্থানটি হলদিয়াপালং ইউনিয়নে হলে আরো অনেক কিছু করা যেতো। ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

এদিকে, প্রেস ক্লাবের সৌন্দর্য বর্ধন ও বর্জ্য অপসারণের জন্য অনুদান প্রদান করায় উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজিব ও জনবান্ধব ও সাংবাদিক বান্ধব চেয়ারম্যান এসএম ইমরুল কায়েস চৌধুরীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রেস ক্লাবের সদস্যরা।